২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পটুয়াখালীর লাউকাঠী-লোহালিয়া নদীতে মাছের পোনা অবমুক্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
পটুয়াখালীর লাউকাঠী-লোহালিয়া নদীতে মাছের পোনা অবমুক্ত


দেশে মাছের উৎপাদন বৃদ্ধি ও আহরণের ভারসাম্য রক্ষায় পটুয়াখালীর লাউকাঠী এবং লোহালিয়া নদীতে দেশীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

বুধবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করেন। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিন মাহমুদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমানসহ মৎস্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পটুয়াখালী সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমান জানান, সদর উপজেলার লোহালিয়া, লাউকাঠী নদীসহ মোট ৩০টি প্রাতিষ্ঠানিক জলাশয়ে এ বছর রাজস্ব খাতের আওতায় মোট ৪৫৫ কেজি পোনা মাছ অবমুক্ত করা হচ্ছে।

শেয়ার করুন