২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আলেশা কার্ড ও লেকশোর হোটেল’র চুক্তি স্বাক্ষর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
আলেশা কার্ড ও লেকশোর হোটেল’র চুক্তি স্বাক্ষর


সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড লিমিটেড, যা আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি অঙ্গ-প্রতিষ্ঠান। বুধবার আলেশা কার্ড লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হলো ঢাকার লেকশোর হোটেল। সকল আলেশা কার্ড হোল্ডাররা লেকশোর হোটেলের রুম, জিম, সুইমিং পুল, কার রেন্টাল, খাবার এবং ব্যাংকুয়েট হল বুকিংয়ে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।
 
আলেশা কার্ডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আলেশা কার্ডের গ্রাহকদের বিশেষায়িত সুবিধা নিশ্চিত করতে লেকশোর হোটেলের সাথে এই পার্টনারশিপ গ্রাহকসেবাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। ভবিষ্যতে আরও নিত্য নতুন পার্টনারদের থেকে আলেশা কার্ডহোল্ডাররা বিশেষায়িত সুবিধাপ্রাপ্তির এমন ধারা অব্যাহত থাকবে।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন, উইং হেড মো. সাগীর আলী এবং ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ।
 
এছাড়াও লেকশোর হোটেলের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শরীফ মোল্লা, সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার সুহিতা এনাম, সেলস অ্যান্ড মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাহমুদুল হাসান।
 
দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সের ঊর্ধ্বে ব্যক্তিরা ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।
 

শেয়ার করুন