১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে গ্যাস স্টেশন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে গ্যাস স্টেশন


দেশে গ্যাসের সংকট কাটাতে সিএনজি ফিলিং স্টেশনগুলো বিকাল ৫টা থেকে ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামীকাল গণবিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে এই আদেশ কার্যকর হবে বলে জালানি মন্ত্রণালয়ের একটি সূত্র জানিয়েছে।

মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিদ্যুতের সর্বোচ্চ চাহিদার সময়ে (পিক আওয়ার) গ্যাসের চাহিদাও বেড়ে যায়। মূলত এই কারণে ওই সময় সিএনজি স্টেশনগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শেয়ার করুন