০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:৫২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


চরভদ্রাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
চরভদ্রাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু


ফরিদপুরের চরভদ্রাসনে পানিতে ডুবে মোহাম্মদ মোল্যা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল দশটার দিকে সদর ইউনিয়নের জাকেরের সুরা এলাকার জলকপাট সংলগ্ন লোহারটেক খালে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ মোল্যা ওই ইউনিয়নের দবিরুদ্দীন প্রামাণিকের ডাঙ্গী গ্রামের মাসুদ মোল্যার (৩২) ছেলে।
 
মোহাম্মদের মা মায়মুনা বেগম জানান, প্রতিদিনই খেলার জন্য রাস্তায় যায় তার ছেলে। আজ সকাল ১০টার দিকে তিনি বাড়ির কাজ করছিলেন। পরে উঠানে মোহাম্মদকে দেখতে না পেয়ে রাস্তার দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মিম নামের ৬ বছরের এক শিশু এসে জানায় মোহাম্মদ নৌকা থেকে পানিতে পরে গেছে।

পরে তার পরিবারের লোকজন জলকপাট সংলগ্ন লোহারটেক খালে তল্লাশি চালিয়ে এক ঘণ্টা পর মোহাম্মদের লাশ ভেসে যেতে দেখে এবং মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। 

এই বিষয়টি নিশ্চিত করেছেন চরভদ্রাসন থানা পরিদর্শক মো. জিয়ারুল ইসলাম। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশুটিকে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন