২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে গাড়ির ধাক্কায় চার মাসের শিশু নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
চট্টগ্রামে গাড়ির ধাক্কায় চার মাসের শিশু নিহত


চট্টগ্রামের ভুজপুর থানার হারুয়ালছড়ি এলাকায় ট্রলি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ওবায়দুর রহমান নামে চার মাসের এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওবায়দুর রহমান একই এলাকায় তৌহিদুর রহমানের ছেলে।    

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, ট্রলি গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক তৌহিদুর রহমান, তার স্ত্রী ও ছেলে আহত হয়। দুপুরে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চার মাসের শিশু ওবায়দুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার করুন