২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে বাংলাদেশ ব্যাংকের সীমানা প্রাচীর ধসে আহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
চট্টগ্রামে বাংলাদেশ ব্যাংকের সীমানা প্রাচীর ধসে আহত ২


বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের আঞ্চলিক কার্যালয়ের সীমানা প্রাচীর ধসে পড়েছে। এতে কমপক্ষে ২ জন আহত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। আজ রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলী জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু যেতে যেতে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাই নির্দিষ্ট করে কতজন আহত হয়েছে তা বলতে পারছি না।

কোতোয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, কয়েকজন পথচারী ও হকার আহত হয়েছে বলে শুনেছি। হাসপাতালে খোঁজ খবর নিয়ে নিশ্চিত হওয়া যাবে আসলে কতজন আহত হয়েছেন।

 

শেয়ার করুন