২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফ্লাইওভার থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
ফ্লাইওভার থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু


চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে পড়ে আলী আকবর নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর পাঁচলাইশ থানাধীন ২নং গেইট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আলী আকবর নগরীর বাকলিয়া থানাধীন বলিরহাট এলাকার বাসিন্দা।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) কামাল উদ্দিন বলেন, শুক্রবার দুপুরে ফ্লাইওভারের উপর থেকে আলী আকবরকে নিচে পড়েন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, স্থানীয়রা আলী আকবরকে ফ্লাইওভার থেকে লাফ দিতে দেখেছেন। লাফ দিয়ে এক বাইকারের গায়ের ওপর পড়েন। ওই বাইকার সামান্য আঘাত হয়েছেন। এরই মধ্যে প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলেছে পুলিশ। এ ঘটনার পেছনে অন্য কোন কারণ রয়েছে কি না তা তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন