২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেয়ের বিয়ে অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্টে বাবার মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
মেয়ের বিয়ে অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্টে বাবার মৃত্যু


রংপুরের বদরগঞ্জে মেয়ের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতিয়ার রহমান (৪৬) নামে এক বাবার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালুপাড়া ইউনিয়নের উত্তর কালুপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

আতিয়ার রহমান দামোদরপুর ইউনিয়নের প্রামাণিক পাড়ার তোবারক হোসেনের ছেলে। তার শ্বশুর আব্দুল গফফারের বাড়িতে ওই বিয়ের আয়োজন করা হয়েছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে কালুপাড়া ইউনিয়নে আব্দুল গফফার নাতনী কনে আইরিন নাহারের সঙ্গে উপজেলার দামোদরপুর ইউনিয়নের প্রামাণিক পাড়ার সাজ্জাদ মিয়ার ছেলে বর রায়হানুর রহমানের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। বিয়ে শেষে বরযাত্রীদের মধ্যে মিষ্টি বিতরণের সময় কনের বাবা আতিয়ার রহমান একটি প্যাডেল স্ট্যান্ডফ্যান হাত দিয়ে সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। 

এতে গুরুতর আহত হয়ে পড়েন তিনি। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। 

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন