২১ মে ২০২২, শনিবার, ০৫:৪৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


বরিশালে বিভিন্ন দাবিতে শ্রমিক কর্মচারীদের সমাবেশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
বরিশালে বিভিন্ন দাবিতে শ্রমিক কর্মচারীদের সমাবেশ


নিয়োগপত্র ও সার্ভিসবুক প্রদান, কর্মক্ষেত্রে নিরাপত্তা এবং দুর্ঘটনায় আহত ও নিহত শ্রমিকদের আজীবন আয়ের সমান ক্ষতিপূরণের দাবিতে বরিশালে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) বরিশাল জেলা শাখার উদ্যোগে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট এ কে আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি তুষার সেন, শ্রমিক দল নেতা ফয়েজ মাহমুদ, দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আল-আমীন এবং রিকশা শ্রমিক নেতা জাহাঙ্গীর কবির মুকুল সহ অন্যান্যরা। 

বক্তারা সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত শ্রমিকদের পরিবারকে আজীবনের ক্ষতিপূরণসহ অন্যান্য দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন