২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আবারও গাজার বিভিন্ন স্থানে বিমান হামলা চালাল ইসরায়েল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
আবারও গাজার বিভিন্ন স্থানে বিমান হামলা চালাল ইসরায়েল


ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার বেশ কয়েকটি স্থানে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। ইসরায়েলের কঠোর নিরাপত্তারবেষ্টিত একটি কারাগার ভেঙে ফিলিস্তিনের ছয় বন্দি পালিয়ে যাওয়ার জেরে এই হামলা চালানো হয়।

যদিও ইসরায়েল সামরিক বাহিনী দাবি করেছে, গাজা থেকে ইসরায়েলের অভ্যন্তরে রকেট হামলা চালানোর পর শনিবার দিনের প্রথম দিকে গাজার কয়েকটি স্থানে বিমান হামলা চালানো হয়।

তবে হামলায় কী ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে এবং হতাহতের ঘটনা ঘটেছে কিনা তা এখনও পরিষ্কার নয়।

ইসরায়েলের সামরিক বাহিনী দাবি করেছে, ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোম ব্যবহার করে গাজা থেকে আসা রকেট ভূপাতিত করা হয়। তবে আশকালন শহরের অধিকবাসীরা জানিয়েছে, তারা বেশ কয়েকটি বিস্ফোরণের শব্দ শুনেছে।

এর আগের ফিলিস্তিনের গণমাধ্যম খবর দিয়েছিল যে, গাজা থেকে ইসরায়েল লক্ষ্য করে দশটি ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়েছে। সূত্র: প্রেস টিভি

শেয়ার করুন