২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:২৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হত্যার অভিযোগে নড়িয়ার রাজনগর ইউপি চেয়ারম্যান গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
হত্যার অভিযোগে নড়িয়ার রাজনগর ইউপি চেয়ারম্যান গ্রেফতার


শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মীকে গুলি, বোমা মেরে ও কুপিয়ে হত্যার অভিযোগে রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৪ জনকে গ্রেফতার করেছ ডিবি পুলিশ। গত ৮ সেপ্টেম্বর বুধবার রাতে শরীয়তপুর ও ঢাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. সাইফুল ইসলাম।

শরীয়তপুর ডিবি পুলিশের কার্যলয় ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক জাকির হোসেন গাজী প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মী মালতকান্দি গ্রামের দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহরকে ধরে নিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর প্রতিপক্ষের ৫৪ জনকে আসামি করে হত্যা মামলা করেছিলেন। সঠিক তদন্তের স্বার্থে শরীয়তপুর পুলিশ সুপার এস. এম আশরাফুজ্জামান মামলাটি ডিবি পুলিশের নিকট হস্তান্তর করে। 

ডিবি মামলাটি হাতে নিয়ে (শরীয়তপুর জেলা ডিবি পুলিশ) আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ঢাকায় অভিযান চালিয়ে যাত্রাবাড়ীর মাতুয়াল থেকে রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন গাজীকে, রায়েরবাগ থেকে একই ইউপি’র সদস্য জয়নাল মাদবরকে গ্রেফতার করে। সেই সাথে হত্যার সাথে জড়িত সন্দেহে রাতে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর ও সাজ্জাদ সরদারকে গ্রেফতার করা হয়। 

আটকৃতদের মধ্যে শহীদুল ইসলাম মীর বহর, সাজ্জাদ সরদারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জেলা গোয়েন্দা (ডিবি) শাখার পুলিশ পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, আধুনিক প্রযুক্তির ব্যবহার করে, ঘটনার সাথে তাদের জড়িত থাকার সত্যতা পাওয়ায়। অভিযান চালিয়ে ঢাকা যাত্রাবাড়ীর মাতুয়াল থেকে রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন গাজীকে, রায়েরবাগ থেকে একই ইউপি’র সদস্য জয়নাল মাদবরকে গ্রেফতার করা হয়। আটকৃতরা হত্যার কথা আদালতে শিকার করেছে।

শেয়ার করুন