২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:৩৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নোয়াখালীতে আওয়ামী লীগের দুই পক্ষের বিক্ষোভকালে ককটেলসহ ১৮ তরুণ আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
নোয়াখালীতে আওয়ামী লীগের দুই পক্ষের বিক্ষোভকালে ককটেলসহ ১৮ তরুণ আটক


নোয়াখালী জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির অনুমোদনের পক্ষে-বিপক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ চলার সময় ককটেলসহ ১৮ তরুণকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গণমাধ্যমকে পুলিশ সুপার জানান, গতকাল কবিরহাট থানার বাটইয়া ইউনিয়নের ভূঁইয়ারহাট বাজারে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর অনুসারীরা ২০১৯ সালে ঘোষিত ‘নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার আহ্বান জানিয়ে মিছিল-সমাবেশের আয়োজন করেন। একই সময়ে ও একই জায়গায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন শাহিন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্ভাব্য কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশের আয়োজন করেন। উভয়পক্ষ একই জায়গায় মিছিল ও সমাবেশের আয়োজন করায় সম্ভাব্য সংঘর্ষ এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন