২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৪৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রায়পুরে দোকানসহ ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
রায়পুরে দোকানসহ ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই


ক্ষ্মীপুরের রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে সাব-রেজিষ্টার মার্কেটে অগ্নিকাণ্ডে একটি কনফেকশনারি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে দোকানসহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক দেলোয়ার হোসেন জানিয়েছেন।

উপজেলা ফায়ার স্টেশনের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোর ৪টার সময় ইসলামিয়া কনফেকশনারি দোকানের ভিতরের বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় জনগণের সহযোগিতায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় কনফেকশনারির দোকানসহ ২৫ লাখ টাকার মাল ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিক দেলোয়ার।

শেয়ার করুন