১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে দুস্থদের মাঝে ছাগল বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
কালিয়াকৈরে দুস্থদের মাঝে ছাগল বিতরণ


গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ৪০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার গোয়াল বাথান এলাকায় বন্ধু মহলের উদ্যোগে ছাগল বিতরণ করা হয়।

বন্ধু মহলের প্রধান পৃষ্ঠপোষক মেজর মুহিত-উল আলমের পৃষ্ঠপোষকতায় ছাগল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধু মহলের প্রধান সমন্বয়কারী আব্দুস সাত্তার।

এসময় আরও উপস্থিত ছিলেন বন্ধু মহলের ছানোয়ার হোসেন, আবু হানিফ, মানিক, সুফিয়া মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক দেওয়ান মোয়াজ্জেম হোসেন ও দেলোয়ার হোসেন সিকদার প্রমুখ।

শেয়ার করুন