২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে শ্রীঘরে ইউপি সদস্য
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২১
স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে শ্রীঘরে ইউপি সদস্য এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনার মামলায় হেলাল উদ্দিন (৫৫) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।এর আগে রোববার রাতে দক্ষিণ তুলাতুলী কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) রুমান মিয়াকে (৩১) মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় রাঙ্গাবালী থানায় রুমানের বাবা লোটাস মুন্সি বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলায় বড়বাইশদিয়া ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়।

হামলার শিকার স্বাস্থ্যকর্মী রুমানের অভিযোগ ছিল, তাদের বাড়ির সামনের কাঁচা রাস্তা দিয়ে স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিনের বরাত দিয়ে উল্কায় একটি ঘরের নির্মাণসামগ্রী নেওয়া হচ্ছিল। এতে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হয় বলে নির্মাণসামগ্রী পরিবহণে রুমান বাঁধা দেয়। এই ঘটনার জের ধরে রোববার রাত ৮টায় কাটাখালী বাজারে গেলে ইউপি সদস্য হেলালের উপস্থিতিতে তার ভাই টিপু সুলতানসহ কয়েকজন লোক রুমানের ওপর অতর্কিত হামলা চালায়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, এ ঘটনায় মামলা রুজু হয়েছে। ইউপি সদস্য হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন