১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


উত্তর মেসিডোনিয়ার কোভিড হাসপাতালে আগুন, নিহত ১০
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
উত্তর মেসিডোনিয়ার কোভিড হাসপাতালে আগুন, নিহত ১০


ইউরোপের দেশ উত্তর মেসিডোনিয়ার একটি কোভিড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১০ জন রোগী নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী ভেঙ্কো ফিলিপসে। খবর বিবিসি।

সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়েছে, দেশটির তেটোভো শহরে করোনা রোগীদের চিকিৎসার জন্য এই হাসপাতালটি অস্থায়ীভাবে তৈরি করা হয়েছিল। আর সেই হাসপাতালে বুধবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ১০ জন নিহত হন। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্যমন্ত্রী। 

তিনি এক টুইট বার্তায় বলেন, এ পর্যন্ত আগুনে ১০ জনের মৃত্যু হয়েছে। তবে এই সংখ্যা আরও বাড়তে পারে। এটা খুবই দুঃখজনক দিন।

স্থানীয় গণমাধ্যম প্রকাশিত ছবিতে দেখা যায়, শহরের পশ্চিম অংশের একটি হাসপাতালে বড় ধরনের আগুন নিয়ন্ত্রণে দমকলকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসছেন। কয়েক ঘণ্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার সময় হাসপাতালে কতজন রোগী ছিলেন তা স্পষ্ট নয় বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক একজন ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা।

উল্লেখ্য, ২০ লাখ জনসংখ্যার দেশটিতে এ পর্যন্ত এক লাখ ৮০ হাজার মানুষের করোনা শনাক্ত হয়েছে। আর এর মধ্যে মারা গেছেন ৬ হাজার ১৫৩ জন।

শেয়ার করুন