২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাতিরঝিলে উল্টোপথে আসা প্রাইভেটকার-সিনএনজির মুখোমুখি সংঘর্ষ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
হাতিরঝিলে উল্টোপথে আসা প্রাইভেটকার-সিনএনজির মুখোমুখি সংঘর্ষ


রাজধানীর হাতিরঝিলে উল্টোপথে আসা প্রাইভেটকারের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

 
জানা যায়, মধুবাগ ব্রিজে একমুখী চলাচলের সড়কে উল্টো দিক থেকে আসা সাদা রঙের গাড়িটি মুখোমুখি সজোরে ধাক্কা দেয় সঠিক লেন মেনে চলা সিএনজি অটোরিকশাকে। এতে ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে যায় সিএনজি ও প্রাইভেটকার। মারাত্মক আহত হন অটোরিকশার চালক উত্তম কুমারসহ দুই যাত্রী।
 
এসময় ব্যক্তিগত গাড়িটির মালিক ব্যবসায়ী মো. জামানি পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। তিনি নিজে গাড়িটি চালানোর কথা অস্বীকার করেন। কিন্তু প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর গাড়িচালক পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। এবং গাড়িতে অন্য কেউ ছিল না উনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন।
 
পুলিশও বলছে, গাড়িটি চালানোর সময় মালিক জামানি ছিলেন মদ্যপ অবস্থায়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

শেয়ার করুন