২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রোগীর খাদ্য সামগ্রী চুরি, পালানোর সময় শেবাচিমের নারী কর্মচারী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
রোগীর খাদ্য সামগ্রী চুরি, পালানোর সময় শেবাচিমের নারী কর্মচারী আটক


বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) পথ্য বিভাগ থেকে খাদ্য সামগ্রী চুরি করে পালানোর সময় এক অস্থায়ী কর্মচারীকে আটক করেছে রোগীর স্বজনরা। আটক লাকি বেগম শেবাচিমের পথ্য বিভাগের অস্থায়ী কর্মচারী এবং নগরীর কেডিসি বস্তির বাসিন্দা আলমগীরের স্ত্রী।

এ সময় তার কাছ থেকে রোগীর জন্য বরাদ্দকৃত অর্ধশতাধিক ডিম, সয়াবিন তেল, চাল, আলু, পেঁয়াজ ও মাংস উদ্ধার করা হয়। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেডিকেলের ৫তম তলায় পথ্য বিভাগ থেকে চুরি করে নেয়ার সময় তাকে আটক করা হয়। 

রোগীর স্বজনরা জানান, একটি বড় ব্যাগ সাথে নিয়ে ওই নারী দ্রুত ৫ম তলা থেকে নিচে নামছিলেন। রোগীর কয়েকজন স্বজনের সন্দেহ হলে তারা ওই নারীকে চ্যালেঞ্জ করে। এ সময় ওই নারী তাদের সাথে দুর্ব্যবহার করলে আরও লোকজন জমে যায়। পরে ওই কর্মচারীর ব্যাগ তল্লাশি করে ওই খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়। 

আটক লাকি বেগমের দাবি তিনি পথ্য বিভাগের বাবুর্চি খায়রুলের কাছ থেকে কম দামে ওই খাদ্য সামগ্রী কিনেছেন। তবে বাবুর্চি খায়রুল এই অভিযোগ অস্বীকার করেছেন। হাসপাতালে দায়িত্বরত একটি গোয়েন্দা সংস্থার সদস্য বলেন, পথ্য বিভাগের বাবুর্চি খায়রুলকে এর আগেও ৫ কেজি মাংসসহ আটক করা হয়েছিল। পরে মুচলেকায় তাকে ছেড়ে দেয়া হয়। 

লাকিকে আটকের বিষয়ে পথ্য বিভাগে দায়িত্বরত ডায়েটিশিয়ান জাকির হোসেন জানান, তাকে পুলিশে সোপর্দ করা হবে। এ ঘটনায় ওই বিভাগের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য ওয়ার্ড মাস্টারকে নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন