২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢেউয়ের ভয়ে জাহাজের ছাদ থেকে লাফ দিয়ে প্রাণ গেল শ্রমিকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
ঢেউয়ের ভয়ে জাহাজের ছাদ থেকে লাফ দিয়ে প্রাণ গেল শ্রমিকের


চট্টগ্রামে কর্ণফুলী নদীর প্রচণ্ড ঢেউয়ের ভয়ে একটি মাছ ধরার জাহাজের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম আব্দুর রশিদ (৫০)। গতকাল মঙ্গলবার বিকালে কর্ণফুলী নদীর ইছানগর অংশে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রশিদ এফবি মাগফেরাত নামে একটি শিপিং জাহাজে শ্রমিক (সেইলর) হিসেবে কাজ করতেন। তিনি ডবলমুরিং এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

সদরঘাট নৌ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিউটন চৌধুরী জানান, কর্ণফুলীর ইছানগর এলাকা অংশে অবস্থান করছিল মাছ ধরার একটি জাহাজ। নদীতে প্রচণ্ড ঢেউ থাকায় ভয়ে জাহাজের ছাদ থেকে লাফ দেন ওই শ্রমিক। এতে করে তিনি জাহাজের মেঝেতে এসে পড়ে গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন