২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৫৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


উদ্ধার হওয়া সেই শিশুকে পাহাড়ি পরিবারের জিম্মায় দিলেন আদালত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
উদ্ধার হওয়া সেই শিশুকে পাহাড়ি পরিবারের জিম্মায় দিলেন আদালত


খাগড়াছড়ি সরকারি কলেজের কমন রুমের টয়লেট থেকে উদ্ধার হওয়া নবজাতক কন্যা শিশুটিকে এক পাহাড়ি পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু তাহেরের আদালত নবজাতকটিকে স্মৃতি বিকাশ চাকমা নামে এক দম্পতির কাছে জিম্মায় দেওয়ার আদেশ দেন।

আবেদনকারীর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবছার হোসেন রনি বলেন, নবজাতককে জিম্মায় পেতে ৫ জন আবেদন করেন। স্মৃতি বিকাশ চাকমা একজন সরকারি চাকরিজীবী। চিকিৎসকের মতামত ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় আদালত নবজাতককে এ পরিবারের জিম্মায় প্রদানের আদেশ দিয়েছেন। নবজাতক শিশুটি মাকে না পেলেও নতুন মা-বাবার কাছে আশ্রয় পেয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজের ছাত্রীদের কমন রুমের টয়লেট থেকে নবজাতকের কান্না শুনে উদ্ধার করে কর্তৃপক্ষ। এরপর থেকে এ নবজাতক খাগড়াছড়ি সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন