২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:২৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুমিল্লায় গ্যাসলাইন ফেটে পুড়েছে অটোরিকশা, দগ্ধ ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
কুমিল্লায় গ্যাসলাইন ফেটে পুড়েছে অটোরিকশা, দগ্ধ ২ সংগৃহীত ছবি


কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাস স্ট্যান্ডে গ্যাস লাইন ফেটে আগুন ধরে একটি সিএনজি অটোরিকশা পুড়ে গেছে। এসময় অটো রিকশার চালক ও একজন যাত্রী অগ্নিদগ্ধ হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রবিবার কোম্পানীগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ এলাকা যানজট মুক্ত রাখতে মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এবং  সড়ক ও জনপদ বিভাগ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. রেজা-ই রাব্বী বাস স্ট্যান্ড পরিদর্শন করেন। তারা চলে যাওয়ার পর সওজের লোকজন ভেকু দিয়ে রাস্তার পশ্চিম পাশ পরিষ্কার করতে থাকেন। পরিষ্কার করার সময় একটি মরা বট গাছের গোড়া ভেকু দিয়ে উঠাতে গেলে নীচে থাকা গ্যাস লাইন ফেটে যায়। এমন সময় দেবিদ্বার থেকে আসা একটি সিএনজি চালিত অটোবিকশা এসে যাত্রী নামানোর সময় মুহূর্তে আগুন ধরে যায়। এসময় গাড়িতে থাকা পরিবহন ব্যবসায়ী হাজী আবুল খায়ের ও অটোরিকশার চালকের শরীর পুড়ে  যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডেকেল কলেজ হাসপাতালে হাসপাতা পাঠায়। হাজী আবুল খায়েরের অবস্থার বেগতিক দেখে তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যায় স্বজনরা। 

মুরাদনগর ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রব বলেন, আমরা দুই ইউনিট ও কুমিল্লার এক ইউনিটসহ মোট তিন ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছি। আমরা জানতে পেরেছি ভেকু দিয়ে কাজ করার সময় গ্যাস পাইপ ফেটে যায়। এমতাবস্থায় একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়াতে এটিতে আগুন ধরে যায়। আগুনের সূত্রপাত সিগারেটের আগুন থেকে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন