২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৩৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সৌদি আরবে ভয়াবহ ক্ষেপণাস্ত্র হামলা, ১৪ বাড়িঘর ক্ষতিগ্রস্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
সৌদি আরবে ভয়াবহ ক্ষেপণাস্ত্র হামলা, ১৪ বাড়িঘর ক্ষতিগ্রস্ত


সৌদি আরবের তিনটি দূরপাল্লার ক্ষেপণাস্ত্র প্রতিরোধ করার কথা জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ। দেশটির তেলসমৃদ্ধ পূর্বাঞ্চল এবং দক্ষিণে নাজরান ও জাজান শহরগুলোকে লক্ষ্য করে শনিবার এই হামলা চালানো হয়। 

রবিবার সৌদি কর্তৃপক্ষের বরাতে এমন খবর দিয়েছে আল-জাজিরা

এ হামলার জন্য তাৎক্ষণিকভাবে কেউ দায় স্বীকার করেনি। তবে ইয়েমেনে হুতিদের বিরুদ্ধে লড়াই করা সৌদি নেতৃত্বাধীন জোট ইরান-সমর্থিত বিদ্রোহী গোষ্ঠীকে দায়ী করেছে।  

তবে একটি সূত্র বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে, পূর্বাঞ্চলে লক্ষ্য করে চালানো ক্ষেপণাস্ত্রটি দাম্মাম শহরের ওপর দিয়ে উড়ে এলে ধ্বংস করে দেওয়া হয়। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতি উদ্ধৃত করে সরকারি এসপিএ সংবাদ সংস্থা জানিয়েছে, দাম্মাম শহরতলির আশপাশে ছড়িয়ে-ছিটিয়ে পড়া গোলার টুকরায় দুই সৌদি শিশু আহত হয়। আর হালকাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে অন্তত ১৪টি বাড়ি।

শেয়ার করুন