২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৪১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খাবারের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
খাবারের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১


কক্সবাজার টেকনাফের হ্নীলা এলাকায় ৬ বছরের এক কন্যা শিশুকে চিপসের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে ৫০ বছরের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান ওরফে হাবিব (৪৯) নামে ওই ব্যক্তিকে আটকের পর আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে।

জানা যায়, গতকাল শনিবার (৪ সেপ্টম্বর) দুপুরের দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড উলুচামরী রসুলাবাদ  (হামজার ছড়া) এলাকার জনৈক নুর মোহাম্মদের স'মিল এর ভিতর ফাঁকা জায়গায় খেলারত অবস্থায় এক প্রবাসীর ৭ বছরের শিশু মেয়ে চকলেট কিনতে দোকানে আসার পথে ফুসলিয়ে খাবার খাওয়ার জন্য ১০ টাকার নোট দিয়ে ওই এলাকার প্রতিবেশী মৃত শফিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবিব শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। বিকালে ভিকটিমের পরিবার এই ঘটনা অবহিত হওয়ার পর শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় টেকনাফ মডেল থানা পুলিশকে খবর দেয়। রাত ৮টার দিকে থানা পুলিশের এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জনতার সহায়তায় ধর্ষককে আটক করতে সক্ষম হয়। এরপর ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে উদ্ধার করে নিয়ে যায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, এই ন্যাক্কারজনক ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ধর্ষক হাবিবকে জনতার সহায়তায় আটক করে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে এসে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন