০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:১৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১


পানশিরে আরও তীব্র হচ্ছে লড়াই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২১
পানশিরে আরও তীব্র হচ্ছে লড়াই


আফগানিস্তানের পানশির উপত্যকায় তালেবান বাহিনী এবং তাদের বিরুদ্ধে প্রতিরোধের ডাক দেওয়া স্থানীয় মিলিশিয়া বাহিনীর মধ্যে লড়াই আরও তীব্র হচ্ছে।

আন্তর্জাতিক গণমাধ্যম ‘আল-জাজিরা’ এ খবর দিয়েছে।

আল-জাজিরার সংবাদকর্মী চার্লস স্ট্র্যাটফোর্ড। যিনি পানশিরের একমাত্র প্রবেশপথ গোলবাহারের কাছাকাছি থেকে খবর দিচ্ছেন। তিনি জানিয়েছেন, সবশেষ কয়েক ঘণ্টায় সংঘর্ষের তীব্রতা আরও বেড়েছে। এতে স্থানীয় বেসামরিক লোকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।”

তিনি বলেন, “আমরা যখন গোলবাহারে পৌঁছলাম, সেখানে অনেক ধোয়া দেখতে পাচ্ছিলাম। সেখানকার নিয়ন্ত্রণে রয়েছে তালেবানই। তারা কয়েক মিনিট অন্তর অন্তর বিরোধীদের জবাবে গুলি চালিয়ে যাচ্ছিলেন।”

শেয়ার করুন