২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে যাওয়া জবি ছাত্রের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২১
চট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে যাওয়া জবি ছাত্রের মৃত্যু


চট্টগ্রামে আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে পড়ে যাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্র আকবর হোসেন খানের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

আকবর হোসেন জবির ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার সদরে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে পুরান ঢাকার কলতা বাজারের একটি মেস বাসায় থাকতেন।

খুলশী থানার উপ-পরিদর্শক এসআই মোহাম্মাদ হোসাইন বলেন, ফ্লাইওভার থেকে নিচে পড়ে যাওয়া জবি ছাত্র আকবর হোসেন খান চারদিন পর চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ওই ছাত্রের পরিবার থেকে একটি মামলা করা হয়েছে। এটির তদন্ত চলছে।

প্রসঙ্গত, গত ২৮ আগস্ট জিইসি মোড় এলাকায় রাত সাড়ে ৮টার দিকে ফ্লাইওভার থেকে নিচে পড়ে যান আকবর। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথার পেছনে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। বুধবার তিনি মারা যান। মোবাইল ও মানিব্যাগ ছাড়াই আকবর ঢাকা থেকে বাসে চট্টগ্রামে এসেছিলেন। ব্যাগে ছিল ল্যাপটপ।

শেয়ার করুন