২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চেয়েছিলেন কারিনা?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২১
রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চেয়েছিলেন কারিনা? সংগৃহীত ছবি


তার জন্য প্রেমিকের অভাব নেই। আসমুদ্রহিমাচলে বহু তরুণ তার জন্য হাপিত্যেশ করে মরেন রোজ। তার বিয়ের পর দীর্ঘশ্বাস ফেলেছেন বহু পুরুষ। সেই কারিনা কাপুর কিনা একজনের সঙ্গে ডেট করতে চেয়েও এগোতে পারেননি! এও কি হয়! হয় বৈকি। কারিনা নিজেই সেকথা বলেছিলেন,প্রায় দু’ যুগ আগের এক সাক্ষাৎকারে। বলেছিলেন, রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চান তিনি।

২০০২ সালে নিজের এই ইচ্ছার কথা জানিয়েছিলেন কারিনা। অনুষ্ঠানের সঞ্চালক সিমি তাকে জিজ্ঞেস করেছিলেন, কোন সেলেবকে ডেট করতে চান? জবাবে বেবো বলেছিলেন, “জানি না, এটা বলা ঠিক হবে কিনা, হয়তো বির্তক হতে পারে। তবে রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চাই।”

তিনি এও বলেছিলেন, তার এবং রাহুল গান্ধীর বংশের কিছুটা মিল রয়েছে ।

তাছাড়াও আরও একটি কারণে রাহুলকে তার ভালো লাগে, বলেছিলেন কারিনা। কী সেই কারণ? কারিনার মতে, “রাহুল রাজনীতি করা পরিবারের ছেলে, তার সঙ্গে যেকোনও কথোপকথনই ইন্টারেস্টিংই হবে।”

এই সাক্ষাৎকার যখন দিয়েছিলেন, তখন সদ্য বলিউডে পা রেখেছিলেন কারিনা। নবাগতা নায়িকা নিজের ভাবাবেগ, ইচ্ছা মোটেও লুকিয়ে রাখেননি।

কিন্তু ২০০৯ সালে কারিনার কাছে এই রাহুল–প্রীতির বিষয় জানতে চাইলে তিনি অস্বীকার করেন। সে সময় কারিনা জানান, ভবিষ্যতে রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। কিন্তু, ডেট করতে চান না। পরে কারিনা আরও বলেন, “এই ঘটনা বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। আমাদের দুই পদবির জনপ্রিয়তা রয়েছে বলেই তখন ওই কথা বলেছিলাম।”

এরপর কেটে গেছে আরও এক দশক। সফল নায়িকা, নবাবের ঘরণি, দুই সন্তানের মা কারিনা কি এখনও ডেট করতে চান রাহুলকে? জানা যায়নি। সূত্র: আজকাল

শেয়ার করুন