১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়া-জামালপুর নৌপথে ৮ দিন পর সি-ট্রাক সচল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২১
বগুড়া-জামালপুর নৌপথে ৮ দিন পর সি-ট্রাক সচল


বগুড়া-জামালপুর নৌপথে আট দিন পর সি-ট্রাক চলাচল আবারও শুরু হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে জামালপুরের মাদারগঞ্জ সংলগ্ন জামথল ফেরিঘাট থেকে ৭১ জন যাত্রী নিয়ে বগুড়ার সারিয়াকান্দি সদরের কালীতলা ঘাটের উদ্দেশে যাত্রা করে সি-ট্রাকটি। শহীদ আবদুর রউফ সেরনিয়াবাত নামের সি-ট্রাকটি পরিচালনা করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)। 

ইঞ্জিন বিকল হওয়ায় ২৩ আগস্ট থেকে বগুড়া-জামালপুর নৌপথে সি-ট্রাকের যমুনা নদী পাড়ি দেওয়া বন্ধ হয়ে যায়।

বিআইডব্লিউটিসির চার্টার্ড ফেরি সেবার ইজারাদার জাহিদুর রহমান মঙ্গলবার সকালে জানান, এই সি-ট্রাকের ইঞ্জিন বিকল হওয়ায় যাত্রী পারাপার বন্ধ ছিল। পরে নারায়ণগঞ্জ ডকইয়ার্ড থেকে কারিগরি দল ও বিআইডব্লিউটিসির প্রকৌশলীরা এসে বিকল ইঞ্জিন মেরামত করেন। আট দিন পর মঙ্গলবার থেকে চলাচল শুরু হয়।

শেয়ার করুন