২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আশরাফ গনির ধর্মীয় উপদেষ্টাকে আটক করেছে তালেবান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
আশরাফ গনির ধর্মীয় উপদেষ্টাকে আটক করেছে তালেবান


আফগানিস্তানের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট আশরাফ গনির উপদেষ্টা প্রভাবশালী ধর্মীয় নেতা মৌলভী মোহাম্মদ সরদার জাদরানকে আটক করেছে তালেবান। আজ সোমবার বিবিসির খবরে বিষয়টি জানানো হয়েছে।

খবরে বলা হয়, মোহাম্মদ সরদার জাদরান আফগান ধর্মীয় পণ্ডিতদের জাতীয় পরিষদের সাবেক প্রধান। এটি আফগানিস্তানের সবচেয়ে বড় ধর্মীয় সংগঠন। তার ছেলে জানিয়েছেন, তাকে খোস্ত প্রদেশ থেকে তালেবানরা ধরে নিয়ে গেছেন।

সরদার জাদরানকে চোখ বাঁধা একটি ছবি প্রকাশ করা হয়েছে। আফগানিস্তানে সরদার জাদরানের অসংখ্য অনুসারী আছে এবং তারা তালেবানের বিরুদ্ধে বিদ্রোহের ডাক দিয়েছে।

শেয়ার করুন