০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ


মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠন
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠন সংগৃহীত ছবি


মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা পেতে মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। গতকাল রবিবার (২৯ আগস্ট) রাতে শহরের পশ্চিম সেওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে এ কমিটি গঠিত হয়। 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত মাদকবিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম সেওতার তিন শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
 
মাদকবিরোধী এই সমাবশে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার স্থানীয় ১ নং ওয়ার্ডের কাউন্সিলার আবুল কালাম আজাদ মাষ্টার, আরিফুর রহমান, আব্দুস ছালাম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান মির্জা, সিরাজুল ইসলাম সিরাজ, আহাদুর রহমান আহাদ, আজাদুল ইসলাম আজম, মজিবুর রহমান, আবু মুসা, মোস্তাফিজুর রহমান প্রিন্স, আওলাদ হোসেন, কাজিমুদ্দিন কাজি,  গোলাম আজমসহ বেশ কয়েকজন প্রবীণ ব্যক্তি।  

সভায় বক্তারা বলেন, সমাজে মাদক ছেয়ে গেছে। চুরি-ছিনতাই বেড়ে গেছে। এখনই প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যথায় সমাজের শান্তি, শৃঙ্খলা বিনষ্ট হয়ে যাবে। প্রতিটি পরিবারের সন্তানদের খেয়াল রাখতে হবে, সন্তানরা কোথায় যায়, কাদের সাথে মিশে। 

এসময় উপস্থিত সকলেই মাদকমুক্ত সমাজ গড়ার ব্যাপারে একমত পোষণ করেন এবং সকলে আন্তরিকতা ও সাহসিকতার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে সর্বসম্মতিক্রমে কাজি এনায়েত হোসেন টিপুকে আহ্বায়ক এবং আবুল কালাম আজাম মাষ্টারকে সদস্য সচিব করে ১৯ সদস্যবিশিষ্ট মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন