১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠন
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠন সংগৃহীত ছবি


মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা পেতে মানিকগঞ্জে মাদক প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। গতকাল রবিবার (২৯ আগস্ট) রাতে শহরের পশ্চিম সেওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে এ কমিটি গঠিত হয়। 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত মাদকবিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম সেওতার তিন শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
 
মাদকবিরোধী এই সমাবশে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার স্থানীয় ১ নং ওয়ার্ডের কাউন্সিলার আবুল কালাম আজাদ মাষ্টার, আরিফুর রহমান, আব্দুস ছালাম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান মির্জা, সিরাজুল ইসলাম সিরাজ, আহাদুর রহমান আহাদ, আজাদুল ইসলাম আজম, মজিবুর রহমান, আবু মুসা, মোস্তাফিজুর রহমান প্রিন্স, আওলাদ হোসেন, কাজিমুদ্দিন কাজি,  গোলাম আজমসহ বেশ কয়েকজন প্রবীণ ব্যক্তি।  

সভায় বক্তারা বলেন, সমাজে মাদক ছেয়ে গেছে। চুরি-ছিনতাই বেড়ে গেছে। এখনই প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যথায় সমাজের শান্তি, শৃঙ্খলা বিনষ্ট হয়ে যাবে। প্রতিটি পরিবারের সন্তানদের খেয়াল রাখতে হবে, সন্তানরা কোথায় যায়, কাদের সাথে মিশে। 

এসময় উপস্থিত সকলেই মাদকমুক্ত সমাজ গড়ার ব্যাপারে একমত পোষণ করেন এবং সকলে আন্তরিকতা ও সাহসিকতার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে সর্বসম্মতিক্রমে কাজি এনায়েত হোসেন টিপুকে আহ্বায়ক এবং আবুল কালাম আজাম মাষ্টারকে সদস্য সচিব করে ১৯ সদস্যবিশিষ্ট মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন