২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাতক্ষীরায় স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২১
সাতক্ষীরায় স্বর্ণের বারসহ পাচারকারী আটক


ভারতে পাচারের সময় সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে ৮টি স্বর্ণের বারসহ বিল্লাল হোসেন নামে এক সোনা চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। 

আজ রবিবার সকাল ১০টার দিকে তলুইগাছা সীমান্তের ভবানীপুর ঋষিপাড়া ওয়াবদা বেড়িবাঁধের ওপর থেকে তাকে আটক করা হয়। আটক বিলাল হোসেন সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত আমির আলী সরদার ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতে স্বর্ণ পাচারের সময় তলুইগাছা বিওপির টহল কমান্ডার নায়েক মো. আহসান হাবীবের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিল্লাল হোসেন নামে এক পাচারকারিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫৮ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৮০ ভরি ওজনের ৮টি স্বর্ণের বার জব্দ করা হয়। 

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন