২১ মে ২০২২, শনিবার, ০৭:১৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২১
নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন


সারাদেশে নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ভাঙ্গা সিনিয়র সহকারী জজ আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক মহিলা ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক মাহমুদা হোসেনের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভাঙ্গা সরকারি কেএম কলেজের সাবেক অধ্যক্ষ মোসায়েদ হোসেন ঢালী, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের ভাঙ্গা উপজেলা শাখার সদস্য সচিব সম্পা মাসুদ, কলেজ শিক্ষক ঝুমুর দাস, সরকারি কেএম কলেজের সমাজকর্ম বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী রোকসানা আক্তার প্রমুখ।মানববন্ধন শেষে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে একদিকে বেড়েছে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, অন্যদিকে কাজ হারিয়ে নারীরা হয়েছেন আরও অসহায়। দৃশ্যপট বদলাতে হলে, নারীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে হলে লড়াই ভিন্ন কোনও উপায় নেই। ২৪ আগস্ট নারী নির্যাতন প্রতিরোধ দিবস আমাদেরকে যেকোনও কঠিন পরিস্থিতিতেও লড়াই করার শিক্ষা দিয়ে গেছে। সবাইকে এ আন্দোলনে অংশগ্রহণ করার আহ্বান জানান তারা।

শেয়ার করুন