০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:২৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২১
নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন


সারাদেশে নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ভাঙ্গায় সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ভাঙ্গা সিনিয়র সহকারী জজ আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক মহিলা ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক মাহমুদা হোসেনের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভাঙ্গা সরকারি কেএম কলেজের সাবেক অধ্যক্ষ মোসায়েদ হোসেন ঢালী, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের ভাঙ্গা উপজেলা শাখার সদস্য সচিব সম্পা মাসুদ, কলেজ শিক্ষক ঝুমুর দাস, সরকারি কেএম কলেজের সমাজকর্ম বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী রোকসানা আক্তার প্রমুখ।মানববন্ধন শেষে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে একদিকে বেড়েছে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, অন্যদিকে কাজ হারিয়ে নারীরা হয়েছেন আরও অসহায়। দৃশ্যপট বদলাতে হলে, নারীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে হলে লড়াই ভিন্ন কোনও উপায় নেই। ২৪ আগস্ট নারী নির্যাতন প্রতিরোধ দিবস আমাদেরকে যেকোনও কঠিন পরিস্থিতিতেও লড়াই করার শিক্ষা দিয়ে গেছে। সবাইকে এ আন্দোলনে অংশগ্রহণ করার আহ্বান জানান তারা।

শেয়ার করুন