০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ০৯:৫৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


টাঙ্গাইলে স্ত্রীকে খুন করার ৩ দিন পর স্বামীর আত্মহত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২১
টাঙ্গাইলে স্ত্রীকে খুন করার ৩ দিন পর স্বামীর আত্মহত্যা সংগৃহীত ছবি


টাঙ্গাইলের দেলদুয়ারে স্ত্রীকে খুন করার তিন দিন পর আত্মহত্যা করেছে স্বামী আলফাজ মিয়া (৪৫)। আজ সোমবার সকালে উপজেলার এলাসিনে নিজ বাড়ির আঙ্গিনার একটি গাছের থেকে ঝুলন্ত অবস্থায় লাশ তার উদ্ধার করেছে দেলদুয়ার থানা পুলিশ। মৃত আলফাজ মিয়া এলাসি ইউনিয়নের আগ এলাসিন গ্রামের মৃত রজব আলীর ছেলে।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি এটা আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বুঝতে পারবো হত্যা না আত্মহত্যা।উল্লেখ্য, গত ২০ আগস্ট আলফাজ মিয়া স্ত্রী বানু বেগমের লাশ পাওয়া যায় আটিয়া বৃদ্ধাশ্রমের পুকুরে। এ ঘটনার প্রধান আসামি ছিলেন স্বামী আলফাজ মিয়া।

শেয়ার করুন