২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২১
দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’ ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- মাশরাফি জুনিয়র।


‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- মাশরাফি জুনিয়র। বিয়ে নিয়ে বাড়ির বড়দের প্ল্যান জানতে এবার মণি আয়ান নামে এক দুঃসাহসী কাজে। এদিকে, বিয়ের তোড়জোড় শুরু করে দিলারা আর আলিয়া। কোনভাবে নিজের বাগে আনতে না পেরে চেয়ারম্যানকে জড়িয়ে এবার রুনার চরিত্রে অপবাদ দেয় সাদিক। ওদিকে দাদাভাই অবৈধ ব্যবসায় মানিককে পারদর্শী করতে চাইলেও মানিকের মাথায় থাকে ভিন্ন চিন্তা! মণি আয়ান কি বুদ্ধি দিয়ে বিয়ে ঠেকাতে পারবে নাকি নিজের জেদ রাখতে সাদিক বিয়েটা করবেই?

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’ এর চিত্রনাট্য করেছেন আসফিদুল হক আর সংলাপ লিখেছেন মোঃ মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। নাটকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম সহ আরো অনেকে। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে দীপ্ত টিভির ইউটিউবে।

শেয়ার করুন