২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাসান আজিজুল হককে সাসপেক্টেড কোভিড জোনে ভর্তি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
হাসান আজিজুল হককে সাসপেক্টেড কোভিড জোনে ভর্তি হাসান আজিজুল হক।


নিউমোনিয়া থাকায় প্রখ্যাত কথাসাহিত্যিক অধ্যাপক হাসান আজিজুল হককে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউতে) সাসপেক্টেড কোভিড জোনে ভর্তি করা হয়েছে। আজ রবিবার সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বিএসএমএমইউয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য হাসান আজিজুল হককে শনিবার রাতে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। নিউমোনিয়া থাকায় তাকে সাসপেক্টেড কোভিড জোনের ২২০ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। আজ তার সিটিস্ক্যান করা হবে। এ ছাড়া বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিকেল বোর্ডও গঠন করা হবে।এর আগে গতকাল শনিবার সকালে রাজশাহী থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তাকে ভর্তি করা হয়। তবে হৃদযন্ত্রের সমস্যা তেমন গুরুতর না হওয়ায় ও শারীরিক অন্য জটিলতা থাকায় তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়।

শেয়ার করুন