১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:৩২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে পাহাড়ি ঝর্ণা দেখতে গিয়ে ডাকাতের কবলে ৯ যুবক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
টেকনাফে পাহাড়ি ঝর্ণা দেখতে গিয়ে ডাকাতের কবলে ৯ যুবক অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ।


কক্সবাজারের টেকনাফে পাহাড়ি ঝর্ণায় গোসলের সময় কলেজপড়ুয়া ৯ যুবককে মুখোশধারী রোহিঙ্গা ডাকাতরা অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। তবে ঘটনার দুই ঘণ্টা পর মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফের পানখালী ঢালাস্থল পাহাড়ি স্বপ্নপুরী নামক ঝর্ণা এলাকায় শিক্ষার্থীরা অপহরণের শিকার হন। কক্সবাজারের টেকনাফে পাহাড়ি ঝর্ণায় গোসলের সময় কলেজপড়ুয়া ৯ যুবককে মুখোশধারী রোহিঙ্গা ডাকাতরা অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। তবে ঘটনার দুই ঘণ্টা পর মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফের পানখালী ঢালাস্থল পাহাড়ি স্বপ্নপুরী নামক ঝর্ণা এলাকায় শিক্ষার্থীরা অপহরণের শিকার হন।হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, পর্যটক সম্ভাবনাময় স্পট পাহাড়ি স্বপ্নপুরী নামক ঝর্ণায় অনেকে বেড়াতে আসেন। আবার অনেকে ঝর্ণায় গোসলেও নামেন। শুক্রবার সকালে স্থানীয় কলেজপড়ুয়া যুবকরা ঝর্ণায় নামেন। এসময় রোহিঙ্গা ডাকাতরা তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এতে কয়েকজন পালিয়ে আসলেও ৯ জনকে আটকে রাখে তারা।

পরে মারধর এবং মোবাইল ফোন ও টাকা লুট করে তাদের দুই ঘণ্টা পর ছেড়ে দেওয়া হয়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেছে। দিন দিন রোহিঙ্গা ডাকাত দলের হাতে অপহরণের ঘটনা বাড়ছে। মুক্তিপণ না দিলে মেরে ফেলারও ঘটনা ঘটছে। এজন্য পর্যটন এলাকায় পুলিশের টহল বাড়ানোর দাবি জানান তিনি।

ভিকটিমদের মধ্যে মিজানুর রহমান বলেন, আমিসহ কলেজ বন্ধুদের সঙ্গে স্বপ্নপুরী ঝর্ণায় বেড়াতে যাই। সেখানে হঠাৎ অস্ত্রধারী পাহাড়ি ডাকাতরা তাদের ঘিরে ফেলে। এসময় কয়েকজন সহপাঠী পালিয়ে আসতে সক্ষম হন। আরও কয়েকজন যুবককে ঘিরে রেখেছে ডাকাত বাহিনী। বিষয়টি অভিভাবকরা জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট প্রশাসনকে অবহিত করে। দুই ঘণ্টা পর মোবাইলসহ টাকা লুট করে তাদের ছেড়ে দেওয়া হয় এবং বিষয়টি কাউকে না জানাতে হুমকিও দেয় ডাকাতরা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘ভিকটিমদের সঙ্গে কথা বলে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।’

শেয়ার করুন