২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:২৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ ৬ জন আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ ৬ জন আটক ঝিনাইদহের মহেশপুর থেকে নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি


অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত পাড়ি দিয়ে ভারতে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর থেকে নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি

আটক ছয় জনের মধ্যে ২ জন পুরুষ ও নারী এবং শিশু রয়েছে ২ জন। আজ বুধবার ভোরে বিজিবি যাদবপুর বিওপির টহলদল গোপালপুর মাঠ থেকে তাদের আটক করে।

বিজিবি ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় তাদের আটক করা হয়। তাদের বাড়ি নড়াইল জেলায়। এ ব্যাপারে মহেশপুর থানায় পাসপোর্ট আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন