২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৩৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে ভ্যানচালককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, ইউপি সদস্য আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
নাটোরে ভ্যানচালককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, ইউপি সদস্য আটক নির্যাতনের শিকার মিজু আহমেদ ও অভিযুক্ত ফজর আলী (ডানে)


 নাটোরের সিংড়ায় মিজু আহমেদ (৩৫) নামের এক ভ্যানচালককে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তাজপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ফজর আলীকে (৩৮) আটক করেছে সিংড়া থানা পুলিশ। এ ঘটনায় মিজু আহমেদের মা মর্জিনা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী মিজু আহমেদ ওই ইউনিয়নের খরসতি গ্রামের মোতালেব কাজীর ছেলে।  
জানা গেছে, উপজেলার তাজপুর ইউনিয়নের খরসতি বাজারে ইউপি সদস্য ফজর আলীর দ্বিতীয় স্ত্রী রেখার দোকানে আসে তারই মামাতো ভাই ভ্যানচালক মিজু আহমেদ। এসময় রেখার স্বামী ফজর আলী ভেতরে প্রবেশ করেই মিজুকে বেদম প্রহার করতে থাকে। পরে তাকে ঘরের খুটির সাথে বেঁধে লোহার রড দিয়ে মারপিট করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পরে পুলিশ এসে মিজু আহমেদকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন জানান, এ খবর পাওয়া মাত্র আমি ঘটনাস্থলে যাই। ভ্যানচালককে পাশবিক নির্যাতন করা হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, ভ্যানচালককে মারধরের ঘটনায় তার মায়ের করা মামলায় ইউপি সদস্য ফজর আলীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন