২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরীমণির আরও ৫ দিনের রিমান্ড চায় সিআইডি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
পরীমণির আরও ৫ দিনের রিমান্ড চায় সিআইডি পরীমণি। ছবি: সংগৃহীত


চিত্রনায়িকা পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় এ রিমান্ড আবেদন করা হয়। রিমান্ড আবেদনের ওপর আগামীকাল শুনানির তারিখ নির্ধারণ করেছেন আদালত।

বুধবার দুপুরে মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক গোলাম মোস্তাফা ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

একই আদালতে আগামীকাল পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে গত ১৩ আগস্ট পরীমণিকে গাজীপুরের কাশিমপুর কারাগারে নেওয়া হয়। ওই দিন সকাল ১১টা ৪০ মিনিটে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে আদালত পরীমনির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।চিত্রনায়িকা পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় এ রিমান্ড আবেদন করা হয়। রিমান্ড আবেদনের ওপর আগামীকাল শুনানির তারিখ নির্ধারণ করেছেন আদালত।

বুধবার দুপুরে মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক গোলাম মোস্তাফা ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

একই আদালতে আগামীকাল পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে গত ১৩ আগস্ট পরীমণিকে গাজীপুরের কাশিমপুর কারাগারে নেওয়া হয়। ওই দিন সকাল ১১টা ৪০ মিনিটে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে আদালত পরীমনির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‍্যাব-১।

শেয়ার করুন