০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:৩০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


হাসপাতালে ঢুকে সাংবাদিককে কোপাল দুর্বৃত্তরা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২১
হাসপাতালে ঢুকে সাংবাদিককে কোপাল দুর্বৃত্তরা সোহেল রানা ডালিম


 চুয়াডাঙ্গা পৌরসভায় মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সোহেল রানা ডালিম (৩৬) নামের স্থানীয় এক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। দু'দফা হামলা চালিয়ে ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করা হয়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে প্রথম দফা শহরের পোস্ট অফিসপাড়ায় এবং পরে রাত ৯টায় সদর হাসপাতালে চিকিৎসাধীর অবস্থায় দ্বিতীয় দফা তাঁর উপর হামলা চালানো হয়। ঘটনার পরপরই হামলায় অভিযুক্ত মোহাম্মদ রাজু নামের এক যুবককে আটক করেছে পুলিশ। জখম ডালিম স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত ৮টার পর ডালিম শহরের পোস্ট অফিসপাড়ার একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে কয়েক যুবকের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা খুর দিয়ে ডালিমের পিঠে আঘাত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। হাসপাতালের জরুরি বিভাগে তার চিকিৎসার প্রস্তুতি চলছিলো। এ অবস্থায় দুর্বৃত্তরা আবারও তার ওপর হামলা চালায়। খুর দিয়ে একের পর এক পোঁচ মেরে জখম করে চলে যায় তারা। এ ঘটনায় ডালিমের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে।

চুয়াডাঙ্গা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালাম জানান, সাংবাদিক ডালিমের পিঠ ও কোমরসহ শরীরের একাধিক স্থানে গভীর ক্ষত হয়েছে। তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, ঘটনার পরপরই এর সাথে জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ রাজু নামের এক যুবককে আটক করা হয়েছে।

শেয়ার করুন