১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজশাহীতে অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের ৭ সদস্য আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
রাজশাহীতে অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের ৭ সদস্য আটক প্রতীকী ছবি


রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের সাতজনকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে র‌্যাব-৫ অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাব-৫ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
আটক সাতজন হলেন সাগর (১৯), রুবেল হোসেন (২২), দিপু ঘোষ (১৯), আজিম উদ্দিন (২৪), মাসুদ রানা (২১), জুয়েল (১৯) ও বকুল হোসেন (২১)। সবাই উপজেলার শ্রীমন্তপুরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।
বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া টিম জানতে পারে গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ফাঁকা কক্ষে একটি কিশোর গ্যাং অবস্থান করছে। তারা মাদকসহ অপরাধ ঘটানোর উদ্দেশ্যে সেখানে অবস্থান নিয়েছে।
 
দুপুর সাড়ে ১২টার দিকে ওই কক্ষের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২-৩ জন পালিয়ে যায়। এসময় কক্ষ থেকে ৭ জনকে আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে একটি বড় ছুরি, দুটি চাকু, ৩টি হাসুয়া, ৭টি মোবাইল, ১১টি সিমকার্ড উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে।
 

শেয়ার করুন