২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৪৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের খাবার বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের খাবার বিতরণ সংগৃহীত ছবি


জাতীয় শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের আয়োজনে দোয়া মাহফিল এবং খাবার বিতরণ হয়েছে। সিঙ্গাপুর আওয়ামী লীগের উদ্যোগে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা এবং সাধারণ সম্পাদক মো. আল আমিনের নেতৃত্বে সিঙ্গাপুর আওয়ামী লীগের প্রবাসী সদ্যসরা দেশে ছুটিতে এসে এ উদ্যোগ নেন। 

নারায়ণগঞ্জের সদর থানার মুক্তারকান্দিতে এবং চাঁদপুরের মতলবে মোট তিনটি স্থানে প্রায় ১২০০শ' মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় সিঙ্গাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন বলেন, সিঙ্গাপুর আওয়ামী লীগ সরকারের পাশাপাশি দেশ এবং দেশের মানুষের সেবায় নিয়োজিত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ নিয়ে এগিয়ে চলা আমদের লক্ষ্য।  বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য ঐক্যবদ্ধ হয়ে আমরা কাজ করবো।  

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সদস্য এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,যুবলীগ নেতাসহ আওয়ামী লীগের নেতৃস্থানীয় কর্মীরা। 

শেয়ার করুন