২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাকিস্তানে গ্রেনেড হামলায় নিহত ১৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
পাকিস্তানে গ্রেনেড হামলায় নিহত ১৩ ঘটনাস্থলে তদন্তকারীরা।


 ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়েছে পাকিস্তানে। শনিবার দেশটির স্বাধীনতা দিবসের দিন রাত সাড়ে ৯টা দিকে করাচির বালদিয়া শহরের মাওয়াচ গথ এলাকায় এ হামলা চালানো হয়। এতে এখন পর্যন্ত ১৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে অনেকে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। মৃতদের মধ্যে ছয়জন নারী এবং চারজন শিশুও রয়েছে।

পাকিস্তানের একাধিক সংবাদসংস্থার তরফে প্রকাশিত খবর অনুযায়ী, রাতের বেলা আচমকাই মাওয়াচ গথ এলাকায় বিস্ফোরণ হয়। তীব্রতায় কেঁপে ওঠে গোটা এলাকা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ এবং সন্ত্রাসদমন শাখার কর্মকর্তারা। উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় আহতদের। তবে কারা এই ঘটনার পেছনে তা এখনও জানা যায়নি। তবে সন্দেহ এই ঘটনার পেছনে সন্ত্রাসবাদী কোনও সংগঠনেরই হাত থাকতে পারে।
এ প্রসঙ্গে পাকিস্তান পুলিশের অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল ইমরান ইয়াকুব বলেন, এই ঘটনার জন্য কারা দায়ী তা এখনই বলা সম্ভব নয়। তবে তদন্ত শুরু হয়েছে। উপযুক্ত প্রমাণ না পেলে বোঝা যাবে না। তবে এই ঘটনার পেছনে কোনো সন্ত্রাসবাদী সংগঠনের থাকার সম্ভাবনাই বেশি।

পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে সংবাদমাধ্যম ডনের খবরে বলা হয়, ওই ট্রাকে ২০ থেকে ২৫ জন আরোহী ছিলেন। তারা একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন। তখন তাদের ওপর হামলাটি চালানো হয়।

শেয়ার করুন