২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধা সংগৃহীত ছবি


 বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালন করা হচ্ছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে পৌর এলাকার বঙ্গবন্ধু স্কয়ারে জাতির জনকের প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে শ্রদ্ধা নিবেদন করা হয়। পাশাপাশি জাতির জনকের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, রেড ক্রিসেন্ট ইউনিটসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। জাতির জনককে শ্রদ্ধা জানাতে ঘোষিত কর্মসূচি অনুযায়ী যথা সময়েই সবাই উপস্থিত হতে শুরু করেন। দুপুরে দিবসটি পালন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বিভিন্ন পয়েন্টে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত দুস্থ ও দরিদ্র অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম, এম.এসসি। এসময় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল কর্মকর্তা খ: এনায়েতুল্লাহ একরাম পলাশসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন