২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবসে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবসে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ সংগৃহীত ছবি


 জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে হতদরিদ্র ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিজিবি।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার সময় বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ১১০ জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি'র পরিচালক অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সুরুজ মিয়া, পিএসসি, এসি।
এসময় সহকারি পরিচালক মাহফুজুর রহমানসহ ব্যাটালিয়নের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, আলু, লবণ ও একটি করে সাবান।

শেয়ার করুন