২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএল নিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের যে বার্তা দিলেন পন্টিং
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
আইপিএল নিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের যে বার্তা দিলেন পন্টিং ফাইল ছবি


 আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হোচ্ছে আইপিএল ১৪তম আসরের দ্বিতীয় পর্ব। এই পর্বে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। যদিও কয়েকদিন আগে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার জানান, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত বাকি আইপিএলের ম্যাচে খেলবেন তিনি। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের বাকি আইপিএলে খেলার পরামর্শ দিলেন বিশ্বকাপজয়ী সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং।

আইপিএল শেষ হওয়ার পর আরব আমিরাতেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যার আয়োজনের দায়িত্বে রয়েছে ভারত। দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং মনে করেন, আরব আমিরাতে আইপিএলের বাকি ম্যাচই হতে পারে অজি ক্রিকেটারদের জন্য প্রস্তুতির আদর্শ মঞ্চ। তিনি বলেন, আইপিএলে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের ফেরা উচিত। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএলই আদর্শ জায়গা। আইপিএলের দ্বিতীয় পর্ব সবার জন্যই অনেক কঠিন হতে চলেছে।
স্ত্রী সন্তানসম্ভবা থাকায় বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলেননি পেসার প্যাট কামিন্স। আইপিএলের মাঝপথেই হয়তো বাবা হতে পারেন কামিন্স। তাই আইপিএলে তার না খেলার সম্ভাবনাই সবচেয়ে বেশি। ওয়েস্ট ইন্ডিজ সফরে হাঁটুতে চোট পেয়েছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। যে কারণে তিনিও খেলতে পারবেন না আইপিএল। অস্ট্রেলিয়ার বাকি ক্রিকেটাররাও আইপিএলে খেলবেন কিনা তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেননি। এই বিষয়টি ক্রিকেটারদের উপরেই ছেড়েছে অজি বোর্ড।

শেয়ার করুন