২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোরেলগঞ্জে বঙ্গবন্ধুর মুর‍্যালে সর্বসাধারণের শ্রদ্ধা জ্ঞাপন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
মোরেলগঞ্জে বঙ্গবন্ধুর মুর‍্যালে সর্বসাধারণের শ্রদ্ধা জ্ঞাপন বাগেরহাটের মোরেলগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে।


 বাগেরহাটের মোরেলগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কালোব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর মুর‍্যালে সর্বসাধাণের শ্রদ্ধা জ্ঞাপন, আলোচনা সভা, দোয়া ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিযোগীতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা করা হয়।

আজ রবিবার ১০টায় আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর মুর‍্যালে পুষ্পার্ঘ অর্পণ শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, পৌরসভা মেয়র এস.এম মনিরুল হক তালুকদার, ভাইস চেয়ার মোজাম্মেল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল।
অন্যান্যের মধ্যে আলোচনা করেন সহকারি কমিশনার মো. আলী হাসান, থানর ওসি মো. মনিরুল ইসলাম, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, আফরোজা আক্তার লিনা, মাকসুদা আক্তার,  ডা. মো. কামাল হোসেন মুফতি ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম।

শেয়ার করুন