২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৪৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।


 লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সাবেক মেয়ার ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ প্রমুখ।

দিবসটি উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করেন।

শেয়ার করুন