২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভালুকায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২১
ভালুকায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ ময়মনসিংহের ভালুকায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।


 ময়মনসিংহের ভালুকায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় দুর্যোগ পরিস্থিতি মোকাবিলা ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের লক্ষ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে এই ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাড. শওকত আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ প্রমুখ।

শেয়ার করুন