২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:১৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজশাহী-নাটোরে কমলেও চাঁপাইনবাবগঞ্জে বাড়ছে সংক্রমণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২১
রাজশাহী-নাটোরে কমলেও চাঁপাইনবাবগঞ্জে বাড়ছে সংক্রমণ প্রতীকী ছবি


রাজশাহী ও নাটোরে সামান্য কমলেও চাঁপাইনবাবগঞ্জে আবারও বেড়েছে করোনা সংক্রমণ। বৃহস্পতিবার রাজশাহীর দুই ল্যাবে উল্লেখিত তিন জেলার ৫৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এসব নমুনায় ১১৯ জনের করোনা পজিটিভ নিশ্চিত হওয়া যায়।

ল্যাব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাজশাহীর দুই ল্যাবে রাজশাহী জেলার ৩৩০ জনের নমুনা পরীক্ষা করে ৮৩ জনের করোনা পজিটিভ হয়েছে। যা আগের দিনের চেয়ে ৩ দশমিক ৪৮ শতাংশ কম। এদিন রাজশাহীতে শনাক্তের হার দাঁড়িয়েছে ২৫ দশমিক ১৫ শতাংশ। অথচ আগের দিন বুধবার রাজশাহীতে শনাক্তের হার ছিল ২৮ দশমিক ৬৩ শতাংশ।অন্যদিকে বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে চাঁপাইনবাবগঞ্জ জেলার ৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়। উল্লিখিত নমুনায় ১৬ জনের করোনা পজিটিভ হয়েছে। যা আগের দিনের চেয়ে ২ দশমিক ৬৫ শতাংশ বেশি। এদিন চাঁপাইনবাবগঞ্জে শনাক্তের হার দাঁড়িয়েছে ২২ দশমিক ৮৬ শতাংশ। অথচ আগের দিন বুধবার শনাক্তের হার ছিল ২০ দশমিক ২১ শতাংশ।এদিকে বৃহস্পতিবার রামেক ল্যাবে নাটোরের ১৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এসব নমুনায় ২০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদিন নাটোরে শনাক্তের হার দাঁড়িয়েছে ১৪ দশমিক ১৮ শতাংশ। আগের দিন বুধবার নাটোর জেলায় করোনা শনাক্তের হার ছিল ১৪ দশমিক ৮৬ শতাংশ।

শেয়ার করুন